শাকিব ভক্তদের ঋণ সুদে আসলে ফেরৎ দেবেন তানহা খান

হাওর বার্তা ডেস্কঃ জুটিপ্রথা থেকে বেরিয়ে আসতে চলেছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। সম্প্রতি শাপলা মিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন পাঁচটি ছবিতে। যেখানে প্রথম ছবি ‘আমি নেতা হবো’-তে শাকিবের নায়িকা হিসেবে দেখা গেছে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে। আর এবার তাদের আরেক ছবি ‘কেউ কথা রাখেনি’তেও আসছে শাকিবের বিপরীতে নতুন নায়িকা! আর এবার নতুন নায়িকা হিসেবে শাকিবের সঙ্গী হতে চলেছেন মডেল ও অভিনেত্রী রাহা তানহা খানকে!

সম্প্রতি শাপলা মিডিয়ার প্রযোজনায় ও উত্তম আকাশের পরিচালনায় শাকিব খান কাজ করেছে ‘আমি নেতা হবো’ ছবিতে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। দেশের বিভিন্ন জায়গায় হয়েছে ছবির শ্যুটিং। বর্তমানে শাকিব খান আছেন যৌথ প্রযোজনার ছবি ‘চালবাজ’-এর কাজে লন্ডনে। সেখান থেকে ফিরে সামনের মাসে ফের দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে বসবেন তিনি। আর তখনই ‘কেউ কথা রাখেনি’ ছবির কাজ শুরু করার কথা জানালেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। আর এরমধ্যে সেই ছবিতে শাকিবের বিপরীতে নতুন নায়িকা রাহা তানহার কথাও বললেন তিনি। বললেন, ঢাকাই সিনেমায় শাকিবের সঙ্গে রাহা জুটির সম্ভাবনাও দেখছেন তিনি।

আর শাকিবের নায়িকা হিসেবে রাহার নাম আসতেই দেশের বিনোদন জগতে সাড়া ফেলে দিয়েছেন তিনি। আর এরজন্য শাকিবের ভক্ত অনুরাগীদের প্রতি চরমভাবে কৃতজ্ঞ রাহা। কেনোনা, শাকিব ভক্তরা তাকে নিয়ে যেভাবে মাতামাতি শুরু করেছে তাতে সিনেমা করার আগেই তিনি নায়িকা বনে গেছেন। আর এরজন্য শাকিব ভক্তদের প্রতি পুরস্কারও ঘোষণা করেছেন রাহা! কি সেই পুরস্কার? বলছি….

শাকিব ভক্তরা নায়িকা হওয়ার আগেই রাহা তানহাকে মিডিয়ায় রীতিমত আলোচনার শীর্ষে তুলে দিয়েছেন। আর এ কারণে তাদের প্রতি পুরস্কার ঘোষণা করেছেন শাকিবের সম্ভাব্য নায়িকা রাহা। তিনি ফেসবুকে শাকিব ভক্তদের উদ্দেশ্যে লিখেন, শাকিব খান সাহেবের ভক্তদেরকে আমার অন্তরের অন্তস্থল থেকে ফুলের শুভেচ্ছা ও ভালবাসা। শুধুমাত্র তার সাথে মুভি করার জন্য সাইন করেছি তাতেই এমন অভূতপূর্ব সাড়া আমি এক জীবনে কল্পনাও করতে পারিনি! সত্যিই শাকিব খানের ভক্তদের ক্ষমতা দেখে আমি আবিভুত। আপনাদের এই ঋণ আমি বড় পর্দায় ভাল কাজের বিণিময়ে সুদে আসলে ফেরত দেবো ইনশাল্লাহ!

এখন দেখা যাক, তাকে নিয়ে শাকিব ভক্তদের যে উচ্ছ্বাস তা বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে কতোটা শোধ করতে পারেন রাহা!

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর